o জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে প্রস্তুত নয় আওয়ামী লীগ o রাজশাহীতে কোমলমতি শিশুদের মরণ বোঝা ভারী স্কুল ব্যাগ o আবারো সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক তোফায়েল ইসলাম o জঙ্গিবাদের উদ্ভব হয় এমন প্রতিষ্ঠান কখনই 'বিশ্ববিদ্যালয়' হতে পারে না o ২৮-২৯ অক্টোবর পরিবহন শ্রমিকদের সারাদেশে ধর্মঘটের ডাক

আজ শনিবার, ২০ অক্টোবর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  স্বাস্থ্য সৌন্দর্য্য  >  রোগের পরীক্ষা না করে রিপোর্ট দেয়ার অভিযোগ!

রোগের পরীক্ষা না করে রিপোর্ট দেয়ার অভিযোগ!

পাবলিশড : ২০১৮-০৭-১৮ ১৩:৩৭:০০ পিএম

।। অনলাইন ডেস্ক ।।

রোগের পরীক্ষা না করে রিপোর্ট দেওয়ার দায়ে রাজধানীর তিন ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়।

ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো- পল্টন এলাকার ইফতি ডায়াগনস্টিক সেন্টার, রাজধানী ডায়াগনস্টিক সেন্টার ও রয়েল ডায়াগনস্টিক সেন্টার।

মঙ্গলবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-৩ এ অভিযান পরিচালিত হয়।

সারওয়ার আলম জানান, এই তিন ডায়াগনস্টিক সেন্টারকে মোট ১৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে রয়েল এবং ইফতি ডায়াগনস্টিক সেন্টার দুটি সিলগালা করে দেয়া হয়েছে।

একই অভিযানে মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার, অপারেশন থিয়েটারে মেয়াদোত্তীর্ণ ওষুধ এবং সার্জিকাল সামগ্রী ব্যবহারের দায়ে রাজধানীতে ইসলামী ব্যাংকের দুই হাসপাতালকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

হাসপাতাল দুইটি হলো- কাকরাইলের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতাল ও পল্টনের ইসলামী ব্যাংক স্পেশালাইজড হাসপাতাল।

সারওয়ার আলম জানান, ইসলামী ব্যাংকের দুইটি হাসপাতালের ল্যাবে মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট পাওয়া গেছে। অপারেশন থিয়েটারে কিছু ওষুধ পাওয়া গেছে যেগুলোর মেয়াদ গত এপ্রিল ও মে মাসেই শেষ হয়েছে। তাই ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালকে ৬ লাখ ও ইসলামী ব্যাংক স্পেশালাইজড হাসপাতালকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সবমিলে দুই হাসপাতালের বিরুদ্ধে জরিমানার পরিমাণ সাড়ে ৭ লাখ টাকা।