o নিরপেক্ষ দায়িত্ব পালনে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ o রাজশাহীতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচার-প্রচারণা শুরু o প্রশাসন ও আইসিটির প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন কুতুবদিয়ার প্রধান শিক্ষক জহির o নড়াইলের দুটি আসনে ১২ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন o শাহজাদপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

আজ সোমবার, ১১ ডিসেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  সাবিনা রিমা যাচ্ছেন রাশিয়ায়

সাবিনা রিমা যাচ্ছেন রাশিয়ায়

পাবলিশড : ২০১৮-০৬-২৪ ১৪:২১:৩৩ পিএম আপডেট : ২০১৮-০৬-২৬ ১০:২২:৪৯ এএম

।। ফাতেমা বাসার ।।

ফুটবল ফুটবল ফুটবল। বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় কাঁপছে সারা বিশ্ব। । বিল্ডিং, বাড়ীর দেয়াল, বাড়ির ছাদ কিংবা বারান্দায় উড়ছে প্রিয় দলের পতাকা অথবা কেউ পড়ছে জার্সি।  জানা-অজানা প্রতিটি জায়গায়- পাড়ায়-মহল্লা নতুবা বন্ধুদের আড্ডায় কিংবা চায়ের দোকানে চলছে  প্রিয় দলের গুণগান। বিশেষ করে ব্রাজিল-আর্জেন্টিনা-জার্মানী নিয়ে বাকবিতণ্ডায় দেখা যায়। অফিস অথবা ব্যবসা প্রতিষ্ঠানের কাজ শেষে পরিবারের সবাইকে নিয়ে বসে যায় টিভির সামনে। পরিবারে ছোট খুকি/খোকা মেসি মেসি করে চিৎকার করে আবার বয়স্ক বাবা-মা পছন্দ করে নেইমারের ব্রাজিলকে। বাড়ির কর্তা সমর্থন করে জার্মান ব্রাজিলের।

টি-শার্ট বিক্রেটাদের ব্যবসা বেশ চাঙ্গা। তারা ইচ্ছেমত দামে ক্রেতাদের প্রিয় দলের জার্সি বিক্রি করতে পরছে। সব বয়সী মানুষ এখন হুমড়ি খেয়ে পড়ছেন জার্সি কেনার জন্য।।

বিশ্ব ফুটবলের উত্তেজনা থেকে বাদ পড়েনি দেশের রাষ্ট্রপ্রধান, প্রধানমন্ত্রী, বিরোধীদলের নেতা ও সরকারের মন্ত্রী-আমলারা।  বড়-ছোট পর্দার তারকারাও সেক্ষেত্রে কম যাবে কেন?

অভিনেত্রী সাবিনা রিমা ‍সুদূর রাশিয়া উড়াল দিবে প্রিয় দলের খেলা দেখার জন্য। তাঁর প্রিয় দল হচ্ছে ব্রাজিল্

আগামী ৫ জুলাই তার ফ্লাইট।   তিনি শুধু খেলা দেখার উদ্দেশ্যেই ফ্রান্সে যাচ্ছেন  বলে জানিয়েছেন এ জনপ্রিয় অভিনেত্রী।

সাবিনা  তাঁর ছোট বেলায় মনে স্বপ্ন বুনে ছিলেন, বড় হয়ে মাঠে গিয়ে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার। যা আজ বাস্তবে রূপ নিতে যাচ্ছে। টিকেট প্রাপ্তির সব ঝামেলা মিটিয়ে তিনি এখন ফ্রান্সে যওিয়ার প্রস্তুত।

অভিনেত্রীর আক্ষেপ হচ্ছে তিনি  এখনো ফাইনালের টিকেট  জোগার করতে পারেননি। তবে দুটি সেমিফাইনালসহ কোয়ার্টার ফাইনালের দুটি ম্যাচ উপভোগ করতে পারবেন।

আগামী ১৪ জুলাই দেশে ফিরবেন বলে জানিয়েছেন অভিনেত্রী সাবিনা রিমা।