o সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা o স্কাইপ বন্ধ করা হয়নি : বিটিআরসি চেয়ারম্যান o নড়াইলে সরকারি রাস্তার পাশের গাছ কেটে বিক্রি o পীরগঞ্জে শীতকালীন তরমুজের ভাল দামে কৃষকের মুখে হাসি o রামগড়ে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

আজ বুধবার, ২১ নভেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  সারাদেশ  >  দেড় হাজার পরিবারকে খুলনা সিটি করপোরেশনের নতুন মেয়রের ঈদবস্ত্র প্রদান

দেড় হাজার পরিবারকে খুলনা সিটি করপোরেশনের নতুন মেয়রের ঈদবস্ত্র প্রদান

পাবলিশড : ২০১৮-০৬-১৪ ১২:২৩:২৯ পিএম

।। মোঃ কামরুল ইসলাম ।।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর টিপুর উদ্যোগে দেড় হাজার ব্যক্তিকে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বানরগাতী মেটেপোল এলাকার খালাশির চাতালে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন খুলনা সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক।

এ সময় কাউন্সিলর আলী আকবর টিপু, মহানগর আওয়ামী লীগ নেতা মোঃ শাহজাদা, ২৫নং ওয়ার্ড সভাপতি মুন্সি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক সরদার আবদুল হালিম, শরীফ এনামুল কবির, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঙুরা বেগম, মোঃ আবদুর রহিম, মেখ জাবির হোসেন, আসাদুর রহমান, ফজলে রাব্বী, রাকিব সিদ্দিকী, আকতার হোসেন, আসমা বেগম, শাহানা পারভীন, লাকি আকতার, খাদিজা বেগম, সোহাগ উপস্থিত ছিলেন।

প্রতিটি পরিবারকে ১ হাজার ৩৫০টি শাড়ি এবং ৩৫০ জনকে লুঙ্গি বিতরণ করা হয়। আজ কাউন্সিলর কার্যারয়ে আরও ১ হাজার ৪০০ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হবে।