o নির্বাচনে বড় দলের অংশ না নেওয়া হতাশাজনক: সিইসি o ব্যর্থতা ঢাকতে নির্বাচনী ট্রাইব্যুনালে স্বপনের মামলা! o ঠাকুরগাঁওয়ে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষের ঘটনায় তদন্ত শুরু o দোয়ারাবাজারে আড়াই কোটি টাকা ব্যায়ে রাউলি খালখনন উদ্বোধন o পাসপোর্টে যাত্রী যাতায়াতের সংখ্যা বৃদ্ধি, বাড়েনি যাত্রীসেবার মান

আজ রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  অনিয়ম  >  আসিফের রিমান্ড ও জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

আসিফের রিমান্ড ও জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

পাবলিশড : ২০১৮-০৬-০৬ ১৫:১৬:৪৩ পিএম

।। অনলাইন ডেস্ক ।।

তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার অভিযোগে দায়ের করা একটি মামলায় কণ্ঠশিল্পী আসিফ আকবরের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে  আদালত।বুধবার ঢাকা মহানগর হাকিম কেশব রায় শুনানি শেষে এ আদেশ দেন।
বুধবার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সিআইডির উপ পরিদর্শক প্রলয় রায় এই রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে তদন্তকারী কর্মকর্তা উল্লেখ্য করেন, ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার আসামি আসিফকে জামিন দিলে পলাতক হতে পারে। ঘটনার মূল রহস্য উদ্ঘাটন এবং মূল হোতাকে খুঁজে বের করার জন্য আসামি আসিফকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন রয়েছে।

স্বল্প সময়ে আসামিদের নাম ঠিকানা যাচাই করা সম্ভব হয়নি। আসিফের সহযোগীদের নাম ও ঠিকানা সংগ্রহের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করতে হবে।

রিমান্ড আবেদনে তিনি আরো উল্লেখ্য করেন, এই কাজে ব্যবহার করা ইলেক্ট্রনিকস ডিভাইসের পরিচিতি এবং আসিফের ভবিষ্যৎ পরিকল্পনা জানার জন্য তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করা প্রয়োজন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম তাকে গ্রেফতার করে।
সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মিনহাজুল ইসলাম জানান, সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইনে তেজগাঁও থানার দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মামলা নম্বর ১৫।