o নিরপেক্ষ দায়িত্ব পালনে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ o রাজশাহীতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচার-প্রচারণা শুরু o প্রশাসন ও আইসিটির প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন কুতুবদিয়ার প্রধান শিক্ষক জহির o নড়াইলের দুটি আসনে ১২ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন o শাহজাদপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

আজ সোমবার, ১১ ডিসেম্বর ২০১৮ |

আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  প্রিয়ার ওপর মোবাইল ফোন ব্যবহারে নিষেধাজ্ঞা!

প্রিয়ার ওপর মোবাইল ফোন ব্যবহারে নিষেধাজ্ঞা!

পাবলিশড : ২০১৮-০৩-১৬ ১৬:৩৯:১৫ পিএম

।। অনলাইন ডেস্ক ।।

রাতারাতি জনপ্রিয় বনে যাওয়া  তারকা ও ভারতের মালইয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশের ওপর মোবাইল ফোন ব্যবহারে নিষেধাজ্ঞা আরোপ করেছে তার বাবা মা। প্রিয়া প্রকাশের নিরাপত্তার খাতিরে তারা এমনটি করেছেন বলে জানিয়েছেন। 

গণমাধ্যমকে প্রিয়া প্রকাশের বাবা জানান, তারা মেয়ে প্রিয়া প্রকাশের নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ কারণে তাকে সিমবিহীন মোবাইল ফোন দেওয়া হয়েছে। যাতে করে সে মোবাইলে শুধু ইন্টারনেট ব্যবহার করতে পারে। আর তার কলেজ ও বন্ধুদের সকল কলফোন বাবা মার মোবাইলে ফরওয়ার্ড করে দেওয়া হয়েছে।

প্রিয়া প্রকাশের বাবা জানান, যখন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার এক সহকর্মী তাকে ভিডিওটি পাঠায়। আমি তাকে জিজ্ঞাস করলাম তুমি জানো মেয়েটি কে? না আমার জানা নেই। তখন আমি বললাম, সে আমার মেয়ে। তখন সহকর্মীটি কিচুক্ষণের জন্য চুপ হয়ে গিয়েছিল।

খবর: আল আরাবিয়া উর্দু